দেশে ফিরলেন কোকোর স্ত্রী

মোহাম্মদ আবদুল অদুদ : পারিবারিক সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে গত সোমবার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পুত্র প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশের উদ্দেশে লন্ডন ত্যাগ করেন। ঢাকা ট্রিবিউন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার খোজঁ-খবর নিতে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে পৌঁছেছেন শর্মিলা রহমান সিঁথি। বুধবার (১০ অক্টোবর) রাতে এই তথ্য নিশ্চিত করেছেন লন্ডন মহানগর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ময়নুল ইসলাম।

জানা গেছে, পারিবারিক সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে গত সোমবার প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি দেশের উদ্দেশে লন্ডন ত্যাগ করেন। সূত্র জানায়, মামলার কারণে তারেক রহমান এবং ছুটি না পাওয়ায় তার স্ত্রী ডা. জোবায়দা রহমান দেশে ফিরতে পারছেন না। সে কারণেই শ্বাশুড়ি খালেদা জিয়ার চিকিৎসার নিয়মিত খোঁজ-খবর রাখার জন্য দেশে ফিরেছেন তার ছোট ছেলে কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথি।

তবে বিএনপির বিশ্বস্থ সূত্রে জানা গেছে ভিন্ন তথ্য। একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে বিএনপির হাল কে ধরবেন সে প্রশ্ন দেখা দিয়েছে দলের নেতা-কর্মীদের মধ্যে। আইনি জটিলতার কারণে দলের চেয়ারপারসন ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচনে অংশ নেওয়া দূরের কথা, স্বশরীরে উপস্থিত থেকে দলীয় কর্মকাণ্ডও পরিচালনা করতে না পারায় সহায়ক হিসেবে অন্য কাউকে ভাবতে চাইছে দলটি। আর তাই কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথির বিকল্প পাচ্ছে না তারা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*