এবার ছাত্রদল নেতাকে রাস্তার ওপর ফেলে যা করলেন দুর্বৃত্তরা ! দেখুন বিস্তারিত


ফরিদপুরে মহানগর ছাত্রদলের সহসভাপতি কাজী শিবলীর ওপর হামলা করেছে একদল দুর্বৃত্ত।

গতকাল রোববার দুপুরের দিকে শহরের কোর্ট চত্বর এলাকায় নিজের আলামিন ফটোকপির দোকান থেকে ডেকে নেয় ১০ থেকে ১৫ দুর্বৃত্ত। পরে দোকানের সামনের রাস্তার ওপর ফেলে রড, লোহার পাইপ ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে শিবলীকে। এ সময় তাঁর চিৎকার শুনে লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। স্থানীয়রা শিবলীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা নেওয়ার পর নিরাপত্তার কারণে নিজ বাড়িতে চলে যান তিনি।

খবর পেয়ে শহরের কমলাপুরে কাজী শিবলীর বাড়িতে যান বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে নষ্ট করতে এবং বিএনপির নেতাকর্মীদের ভয়-ভীতি দেখাতেই এ হামলা করা হয়েছে। আগেও এ ধরনের হামলা হয়েছে। তিনি বিষয়টি জেলা প্রশাসক (রিটার্নিং কর্মকর্তা) ও পুলিশ সুপারকে জানিয়ে এ হামলার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেছেন।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের পরিবেশ এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে দলের পরিকল্পনা জানাতে আজ সোমবার ফের সংবাদ সম্মেলনে আসছেন গণফোরামের সভাপতি ড. কামাল হোসেন।

গণফোরামের প্রশিক্ষণবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক ইউএনবিকে জানান, জাতীয় প্রেসক্লাবে বিকেল ৩টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। ড. কামাল আসন্ন নির্বাচনের বিভিন্ন বিষয় এবং দেশের অর্থনৈতিক উন্নয়নে গণফোরামের বিভিন্ন পরিকল্পনা তুলে ধরবেন।

পথিক আরো বলেন, সংবাদ সম্মেলনে সম্প্রতি গণফোরামে যোগ দেওয়া ড. রেজা কিবরিয়া দেশের অর্থনৈতিক উন্নয়নে দলের কিছু মৌলিক পরিকল্পনা তুলে ধরবেন। কীভাবে দেশের সব মানুষের জন্য সমান সুযোগ তৈরি করা যায় এবং বৈষম্য দূর করা যায়, রেজা কিবরিয়া সে সম্পর্কে কথা বলবেন।

নাম প্রকাশ না করার শর্তে গণফোরামের এক নেতা জানান, বিভিন্ন রাজনৈতিক দল থেকে কয়েকজন নেতা সংবাদ সম্মেলনে যোগ দিতে পারেন।

এর আগে গতকাল রোববার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে ড. কামাল হোসেন আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে কথা বলেন এবং দলের পর্যবেক্ষণ তুলে ধরেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*